Wellcome to National Portal
Main Comtent Skiped

 সময়সূচিঃ প্রতি শনিবার-বুধবার সকাল ৯টা থেকে বিকেল ৫.০০টা পর্যন্ত খোলা। প্রতি বৃহস্পতিবার, শুক্রবার ও সরকার ঘোষিত অন্যান্য সরকারি ছুটির দিনসমূহ বন্ধ।


Title
4th National Library Day-2021 is celebrated in Divisional Govt. Public Library Day
Details
অদ্য ৫ ফেব্রুয়ারি ২০২১ রোজ শুক্রবার বিভাগীয় সরকারি গণগ্রন্থাগার, রাজশাহীতে উদযাপিত হলো জাতীয় গ্রন্থাগার দিবস। সকাল ১০.৩০ টায় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), রাজশাহী জনাব মোঃ কামরুজ্জামান বেলুন উড়ানোর মধ্য দিয়ে দিবসটির শুভ উদ্বোধন করেন।
উদ্বোধন শেষে গণগ্রন্থাগার পাঠকক্ষে দিবসটিকে কেন্দ্র করে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক জনাব ড. পার্থ বিল্পব রায়, সরকারি সিটি কলেজের লাইব্রেরিয়ান ও বাংলাদেশ গ্রন্থাগার সমিতির রাজশাহী বিভাগীয় কাউন্সিলর জনাব আব্দুল্লাহ আল বশির, বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদের রাজশাহী জেলার সাধারণ সম্পাদক জনাব জুলফিকার হায়দার।
সরকারি গণগ্রন্থাগার এর অফিস প্রধান সহকারী পরিচালক জনাব মোঃ মাসুদ রানা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তারা পুস্তক, গ্রন্থাগার ও ঘরে ঘরে গ্রন্থাগার প্রতিষ্ঠার প্রতি গুরুত্ব দেন। আলোচনা সভা শেষে দিবস উপলক্ষে আয়োজিত অনলাইন বুক রিভিউ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়। দিবস উদযাপনের অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সুধীজন, শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন পেশাজীবী ও সরকারি-বেসরকারি দপ্তরের প্রধানগণ।
Images
Attachments
Publish Date
05/02/2021
Archieve Date
03/03/2043